পাইপের জ্যাম নিমিষেই পরিষ্কারে ব্যবহার করুন ড্রাইনো পাউডার

পাইপের জ্যাম নিমিষেই পরিষ্কারে ব্যবহার করুন ড্রাইনো পাউডার

পরিবারের সুস্বাস্থ্য ও জীবাণু থেকে সুরক্ষায় রান্নাঘর ও বাথরুম পরিষ্কার রাখাটা অত্যন্ত জরুরী। যদিও আমাদের রান্নাঘর কিংবা বাথরুমের সার্ফেসগুলো নিয়মিত পরিষ্কার করা হলেও, অভ্যন্তরীণ বিষয়গুলো যেমনঃ রান্নাঘরের সিংক কিংবা বেসিনের পানি নিস্কাশন পাইপ, বাথরুমের বেসিন কিংবা কমডের পাইপ লাইন ইত্যাদি  অপরিষ্কারই থেকে যায়। আর দীর্ঘদিন যাবত অপরিষ্কার থাকার কারনে পানি নিষ্কাশনের এই পাইপ লাইনগুলোতে জমতে থাকে তেল, চর্বি, চুল, সাবান ও গৃহস্থালির কাজে ব্যবহৃত নানা পচনশীল ও অপচনশীল পদার্থ। যার ফলে পানি নিষ্কাশনের জন্য এইসব পাইপ বা ড্রেইন লাইন বিভিন্ন সময়ে আটকে যেয়ে দেখা দেয় নানা দুর্ভোগ। এতে একদিকে পাইপ বা ড্রেইন লাইন পরিষ্কার করার জন্য যেমন বাড়তি খরচের সম্ভাবনা বেড়ে যায়, তেমনই পাইপ লাইনে দীর্ঘদিনের জমে থাকা ময়লা পানির নির্বিঘ্ন প্রবাহে ব্যাঘাত ঘটায়, যার ফলে অনেক সময় ময়লা ও দুর্গন্ধযুক্ত পানি বেসিন/ সিংক কিংবা কমডের উপর চলে এসে এক অস্বস্তিকর পরিস্থিতি সৃষ্টি করতে পারে।

তবে রান্নাঘর কিংবা বাথরুমের পানির পাইপে জ্যাম নিয়ে আর বাড়তি খরচের চিন্তা নেই! কারন HMBR Brand এর শক্তিশালী পাইপ পরিষ্কারক “Draino Powder” ব্যবহার করে আপনি কোন রকম বাড়তি খরচ ছাড়াই কয়েক মিনিটেই নিজেই পাইপে আটকে থাকা ময়লা পরিষ্কার করতে পারবেন।

Draino Powder

চলুন জেনে নেই Draino Powder কোথায় কোথায় ব্যবহার করা যায়ঃ

·   রান্নাঘরের সিংক কিংবা বেসিনের পাইপের জ্যাম পরিস্কারে।

·   রান্নাঘরের ড্রেইন লাইনের জ্যাম পরিস্কারে।

·   বাথরুমের কমডের পাইপ লাইনের জ্যাম পরিস্কারে।

·   বাথরুমের বেসিনের পাইপের জ্যাম পরিস্কারে।

Draino Powder এর ব্যবহারবিধিঃ

·   হাতে একটি সুরক্ষা গ্লাফস o mask পরে নিয়ে ৫০ গ্রাম ড্রাইনো পাউডার জ্যামযুক্ত সিংক, বেসিন, কমোড কিংবা ড্রেইন লাইনে ঢেলে দিন। এক্ষেত্রে পানি যদি সিংক, বেসিন কিংবা কমোডের এর উপর চলে আসে তবে ড্রাইনো পাউডার ব্যবহার করার পূর্বেই অতিরিক্ত পানি পরিষ্কার করে নিতে হবে।

·   ৫০ গ্রাম ড্রাইনো পাউডার ঢালার পর পাইপের ভিতরের ময়লা ভালভাবে পরিষ্কার হওয়ার জন্য ১৫ মিনিট অপেক্ষা করুন।

·   ১৫ মিনিট পর বেশী করে পানি ঢেলে দিন আর দেখুন ড্রাইনো পাউডার এর অসাধারন ম্যাজিক।·   যদি এরপরও পানির প্রবাহ সম্পূর্ণভাবে বাধাহীন মনে না হয়, তবে উপরের প্রক্রিয়াটি পুনরায় প্রয়োগ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top